• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মা জানেন না ছেলের বিয়ের তারিখ! 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৪:৪৪ পিএম
মা জানেন না ছেলের বিয়ের তারিখ! 

বি-টাউনের সুপারস্🅰টার রণবীর কাপুরের বিয়ের তারিখে সম্পর্কে কিছু জানেন না তার মা নিতু কাপুর। তবে হবু পুত্রবধূ আলিয়া ভাটের প্রশংসায় 🌺পঞ্চমুখ নিতু কাপুর।

শুক্রবার (৮ এপ্রিল) মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে রণবীর-আলিয়া বিয়ে প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে, তিনি হেসে দেন, তারপর বলেন, ‘আমিও দুღই বছর ধরে ওদের বিয়ের কথা শুনছি। কখনো শুনছি ১৩ তারিখ ✃হবে। আবার কখনো শুনছি ১৭ তারিখ। এখন শুনছি আরকে স্টুডিও-তে হবে। 

তিনি আরও বলেন, গত বছর শুনেছিলাম রাজস্থানের রন্থোমবরে ওদের নাকি বিয়ে হচ্ছ🔜ে।’🔯 

হবু পুত্রবধূ আলিয়া প্রসঙ্গে প্রশ্ন আসতেই তিনি বলেন, “আলিয়াকে আমি খুব পছন্দ করি। ওকে খুব ভালোবাসি। আমি মনে করি, ও মানুষ হিসেবে অসাধারণ। আলিয়া অত্যন্ত সরল মনের। আর আমার ছেলꦚেও তাই। আমার মনে হয়, ওরা জুটি হিসেবে দারুণ হবে।”

এক প্রশ্নের🐓 জবাবে নিজের ও ঋষি কাপুরের বিয়ের স্মৃতিচারণা করে তিনি বলেন, “আমাদের বিয়েতে কত লোকের যে পকেটমারি হয়েছিল, তার হিসাব নেই। এছাড়া আমাকে উপহার হিসেবে অনেকে পাথর, পুরোনো জুতা বাক্সে করে দিয়েছে। আমরা উপহারের বাক্স খুলে হাসিতে ফেটে পড়েছিলাম। আসলে তখন নিরাপত্তা ছিল না বলে যে কেউ আমাদের বিয়েতে ঢুকে পড়েছিল।”

জানা গেছে, বলিউড অভিনেত্রী নিতু কাপুর ভারতীয় কালার্স চ্যানেলের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় পা রাখতে চলেছেন। এই চ্যানেলে নাচের রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এ তাকে বিচারকের♐ আসনে দেখ🍌া যাবে। 

এদিকে দীর্ঘদিন পর বড় পর্দায় আসতে চলেছেন নিতু কাপুর। তাকে ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে অ𓂃নিল কাপুর, বরুণ ধ🃏াওয়ান, কিয়ারা আদবানি আছেন।

Link copied!